ভালবাসতে দিবস লাগেনা
- সেনাপতি আকাশ - আমার সব ভাবনা ২০-০৪-২০২৪

কত দিবস এলো-গেলো কত প্রেমিক জন। ভালবাসতে দিবস লাগেনা লাগে সত্যিকারের মন।
যাদের কাছে ভালোবাসা ছিলনা কোনো দিবসের পণ্য। নাহি তারা খুজেঁছিল কোনো দিবস ঐ ভালবাসার জন্য।
কারন তারা প্রেমিক ছিলো, ছিলোনা কোনো দিবসপ্রেমি।
তাদের কাছে ভালবাসা ছিলো অনেক বেশি দামি।
দেখি ভালবাসার দিবসক্ষণে,
কত ছদ্ধপ্রেমি মিলিত হয় একে অপরের সনে।
যখন দিবস শেষ হয়,
যৌবনপ্রেমি দেখি হারিয়ে ফেলে একে অন্যের পরিচয়।
এ কোন কাল হাজির হলো,
যে দিবসে নর-নারি করেনা প্রকৃত ভালবাসায় নবদিবসকে আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।