জিততে জিততে হেরে যাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

জিততে জিততে হেরে যাই
পাই না জয়ের স্বাদ,
জিততে গিয়ে অল্পতেই
হয়ে যাই বরবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।