মনিরা মীম্মু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

কথা বলতে ভয় হয়
যদি মনে আসে প্রেম প্রলয়,
প্রিয় তিলোত্তমা অঙ্গনা মনিরা মীম্মু
থাক না বলি তোমার সনে কথা
কথা বললে তোমার কন্ঠধ্বনির হাতুড়ি
আমার বক্ষে দিবে ব্যথা।

আমি তোমার বড় ফ্যানস্
তবে ছোট্ট আমি মানুষ,
তোমার সনে কথা বললে
যদি আবার হারিয়ে ফেলি হুশ।


তুমি নিজেই সুন্দর কবিতা
আবার নিজেই সুন্দর কবিতার কারিগর,
যদি আবার তোমার সুন্দর কন্ঠের ধ্বনি শুনে
কাঁপি যদি থরথর।


ভালো থেকো, সুস্থ থেকো
তোমার জন্য বিধাতার কাছে করি অর্চনা,
আমার পঙক্তি গুলো হৃদয়ের কথা
নয় কিন্তু ভৎসনা..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।