শোকের কান্না-১
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৬-০৪-২০২৪

আজি বিরহ বেদনায় জ্বর্ঝীত আমি,
জল নাহি আসে চোখে।
মিষ্টি যন্ত্রনায় জামরুল-জামি,
আজ আমায় চেয়ে দেখে।

বিভোর ছিলো যে প্রকৃতি,
থাকতো আমাদের প্রেমে ভেসে।
আজ যেনো সে আমায় দেখে,
শোকের হাসি হাসে।

যে প্রিয়ের জন্য আমার,
সকল কিছু ছেরে। আসতাম হেসে-খেলে আমি,
ঐ মন-মোহীনি প্রকৃতিকে ঘুরে।

আজ জানি ঐ নবরবি, শোকের আলো ছরায়। সকল ধরনী কাঁদছে যেন আজ,
আমার ব্যার্থ ভালোবাসায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।