আমি ঐ দিবসের পাখি
- সেনাপতি আকাশ - খুকুমণিদের ছড়ার রাজ্য ১৯-০৪-২০২৪

আমি ঐ দিবসের পাখি, যে দিবসে বসে বসে নিত্য ছবি আকি।
আমি ঐ দিবসের পাখি।।

নাহি চলি পথ রাঙ্গিয়ে,নাহি ধরি পুষ্পের গায়ে, সদা তাহাদের গন্ধে আমি, জিবনটাকে মাখি।
আমি ঐ দিবসের পাখি।।
যে দিবসে বসে নিত্য ছড়া শিখি।
আমি ঐ দিবসের পাখি।।

রচনাকাল:১২/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৬:৫৮ মিঃ

I...M...J....S...!