কবিদের নতুন রাজ্য "বাংলার কবিতা"
- সেনাপতি আকাশ - আমার সব ভাবনা ১৯-০৪-২০২৪

এ হলো কবিদের নবযুদ্ধক্ষেত্র,
কবিতায় হলো হাতিয়ার এখানের কবিতায় হলো অস্ত্র।
এ হলো কবিদের নবযুদ্ধক্ষেত্র।।
নকল করা নিষেধ যেথা, যেখানে চাই নতুন চিন্তা।
ভাবনার সকল নতুন মাথা-
স্থান পায় যেখানে মাত্র। সেহলো কবিদের নবযুদ্ধক্ষেত্র।।

কবি হলেই হবেনা ভাই, আবিষ্কারের চিন্তা চাই। নাহলে নাম দেবে তোমায়-
সবার শেষের ছাত্র। এহলো কবিদের নবযুদ্ধক্ষেত্র।।

সবাই চাই খ্যাতিমান হতে,
কবিতা লেখ তাই ভাবনার সাথে।
কবিতার সকল আনন্দ পেতে-
খুলা রেখ নেত্র।
এহলো কবিদের নবযুদ্ধক্ষেত্র।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৭:০৭ মিঃ

Fantastic...!