বৃদ্ধাশ্রম
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

বৃদ্ধাশ্রম
এসকেএইচ সৌরভ হালদার

ছোট থেকে বড় করেছে আমি
যতোটুকু সম্ভব পূরণ করেছি ইচ্ছা,
কখনো দেয়নি বাঁধা ?
ছেলেবেলায় তার সাথে খেলেছি
কত খেলা কত হেসেছি !
আজ হাসি পায় না
খেলতে ইচ্ছে করেনা!
ছেলে আমার মস্ত বড় মস্ত অফিসার
দেখা হলে চিনতে পারে না ওরি বাবা মার,
কত কষ্ট কত বেদনা ,চোখের জল যেন ঝরে না
তাই বুঝি আজ আমার ঠিকানা হয়েছে এই বৃদ্ধাশ্রম।

১৬/০৬/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।