আজি উন্মাদ প্রেমের উল্লাসে-১
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ১৮-০৪-২০২৪

ওগো মেয়ে,
তোমায় দেখে যেনো জীবন না ফিরে।
আমার ভোলা নেত্র দিক হারালো তোমারি তরে।


আজি ফাগুন হাওয়ায়,কে ছুটে যায়,
অম্রপল্লবে নিজে বেড়াই।
শঙ্কের বদনে কার ছোয়ায়,
আজ মন যেনো তার দিক হারায়।

ওগো মেয়ে,
তোমার নেত্র চাউনি যেন আজি পবনকে ভোলায়।

আজি বদনে যার তেজ রশ্মি,
ছুটে যায় মন হয়ে উন্মাদ অশ্বি।
ভাবনাতে মোর দিবা- নিশি,হলো কবে কালো শশী,
আজ যেনো সন্যাস ন্যায় আমি ঋষি।

ওগো মহীনি,
নরবলিতে মন পতিত হয় বার বার আজি
তোমাকে ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।