বন্ধু আমি তোমায়.....
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ১৯-০৪-২০২৪

বলো তোমি প্রিয়,
কি দিয়ে বাধব তোমার হৃদয়কূল।
তোমার কাছে সবি তুচ্ছ,
হাজার রজনীর ফুল।
যখন দেখি হেগ প্রিয়,
তোমার মুখের হাঁসি।
এ মন তখন শুধু বলে,
তোমায় ভালবাসি।তোমায় নিয়ে কত কথা, রেখেছি মনে জমিয়ে।
শুধু তোমি আমি যখন থাকব,
বলব তোমায় বুকে নিয়ে।
বসে আছি একা আজ,
মধুময় জুঁছনায়।
কখন বলব মনের কথা,
বন্ধু আমি তোমায়।

রচনাকাল:২০/০৩/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobitabanglakosh
১১-০৭-২০১৯ ০২:০৭ মিঃ

Good Bengali Poetry . Go ahead

SAKIL
১০-০৭-২০১৯ ১০:০০ মিঃ

Wow; buddy, u r has writen so romantic poem..!