বল হে আমায়
- সেনাপতি আকাশ - অগ্নশিখার শিখড় ২৫-০৪-২০২৪

বল হে বীর-তোমার খন্ডিত শীর,
কাহারে করিব দান।
নিশ্চয় হবে সেবিশ্বসেরা-
ভাগ্যবান,ভাগ্যবান,ভাগ্যবান।।

বল হে বিক্রম-তোমার সম শ্রম,
কোথা কাহার কাছে পাব।
আজি বল আমায়-তাহার সন্ধানে,
আমি যাব,আমি যাব,আমি যাব।।

বল হে উত্তম-তোমা দেশের মন,
কাহারে করেছ সমর্পন-
কে সেই জন,কে সেই জন,কে সেই জন

রচনাকাল :২/৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।