সরকার
- Sarder Nadim Mahmud Shuvo - নতুনের ‌‌বাংলা ২৪-০৪-২০২৪

তুই সরকার আর কতবার
ছাড় দিবিরে খুনের!!
করলে বিচার প্রাণ যেতোনা
দা'র কোপে ভাই বোনের!!

আদালতে থাকলে বিচার
হতো এমন দশা!!
তুচ্ছ দেশের প্রশাসন আজ
চোখ বুজে সব বসা!!

যে দেশেতে ধর্ষিত হয়
রাস্তাঘাটে মেয়ে মা'য়!!
সেই দেশেতে বিচার হবে
শুনে বড্ড হাঁসি পায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৬:৫১ মিঃ

দারুন কবিতা,,,,,, আপনি যা বলেছেন সত্য বলেছেন,শুভ কামনা আপনার তরে

wasemul
৩১-০৮-২০১৯ ০৬:৩৭ মিঃ

আপনি সরকার বিরোধী কোনো কবিতা এই ওয়েবে দিতে পারেন না

Sardershuvo
০১-০৭-২০১৯ ০৮:১২ মিঃ

ভাই এত কষ্ট করে লিখে কোন রেসপন্স পাচ্ছি না।