- সেনাপতি আকাশ - ক ২৪-০৪-২০২৪

কোন গগনের রবি গো তোমি,কোন গগনের রবি।কোন সে কাব্য রচনা করে আজ হলে বিশ্বকবি।
আমি দেখতে চাই তাহার ছবি।
কোন কাব্যের কাজী গো তোমি,কোন কাব্যের কাজী।
কোন সে কাব্য লিখে তোমি সাজায় হয়েছিলে রাজি।
আজ আমিও আছি হতে বিদ্রোহী সাজায় রাজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।