ঈঁদ মোবারক
- শাকিল আহমেদ জয় - --কবিতার খাতা ২৫-০৪-২০২৪

তিমির গগনে উঠেছে চাঁদ
রাত পোহালেই খুশি-আহ্লাদ,
চলে কি ভাই নিদ;
প্রেম বিলাভো পথে পথে
আসবে সুখের ঈঁদ।
ধনী-দরিদ্র বিভেদ ভূলে
হৃদয় দুয়ার দেব খুলে,
মিলন ফুলে প্রাণ রাঙাবো সবাই
আমরা মুসলিম ভাই ভাই।
মন পবিত্র হতে আজ
জীবন হবে নতুন সুখের সাঁজ,
মানব দুনিয়াটা হবে শান্তির অরণ্য-সমাজ।
ঈঁদ হবে মানবতা, ঈঁদ আনন্দময় হোক,
ঈঁদ হোক সুখ বারতা, ঈঁদ মোবারক।

৩১ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SENAPOTI
১১-০৭-২০১৯ ১২:৩০ মিঃ

Gorg....