মআআপৃচচেআমশল
- শাকিল আহমেদ জয় ২৬-০৪-২০২৪

ডকডৃচক্ডলশশসলশেশ্সললসোসলয়য়ল্স

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SENAPOTI
১৫-০৭-২০১৯ ১২:০৫ মিঃ

Ami to more jabo,aji tumari tore.Ki kobita rocile somoyer upore.

Mind blowing,outstanding,owsame.........

SAKIL
১৩-০৭-২০১৯ ১৭:১৫ মিঃ

Akash, what u say bro! i don't understand. please talking with clearly...

SENAPOTI
১১-০৭-২০১৯ ১২:৩৩ মিঃ

Now ur k n i not i am...!!!