অবেলার স্মৃথী
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২০-০৪-২০২৪

আমি কি পাব তোমায়,বলনা প্রীয় আজ কী সেদিন।
আমার মনের মনিকোঠায়
আছো আজো হয়ে স্বাধীন।

জীবনকালে যেদিন তোমায়,দেখেছিলাম ঐ নিরালায়,সেদিন আমি মুগ্ধপ্রেমে হয়েছিলাম তোমার অধীন।।

সেদিন তোমায় দেখে আমি,হয়েছিলাম বিশ্বপ্রেমি,তোমার প্রেমে মরে আমি খাটি হয়েছিলাম যেদিন।

আমি কি পাব তোমায়,বল প্রীয় আজ কী সেদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।