গরলের বাণ
- সেনাপতি আকাশ - অগ্নিশিখার শিখড় ২৩-০৪-২০২৪

তীর ছুড়ে আজ নব-ধরা দেখো,উর্দ্ধ হতে নিম্নতে। ধিক্ষার জানাই তকে আজি আমি,পারলে তীর ছুর সামনে থেকে।

বাণ ছাড়বি তো ছাড়না তুই আজ, বক্ষ করনা শতখান।
আমার রুধির গরলের ন্যায়, পান করে হ তোই বলীয়ান।

উত্তপ্ত লাভা যেন থাকতে চাইনা আর বক্ষতে। ছোড়না বাণ করতে ধ্বংস ধরাকে আজ, ভরানা ধরা আজ আমার রুধিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।