ফারহান মাহমুদ তারিফ
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ১৬-০৪-২০২৪

ফারহান মাহমুদ চলচল এগিয়ে,
জীবনের জয়গান গেয়ে যাও হেঁকিয়ে,
সবজনে সবমনে যশ দাও দেখিয়ে,
আল্লা'র শোকরিয়া প্রকাশো রে লেখিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।