খোদার শোকর
- মাহমুদুল মান্নান তারিফ - কাব্যরস ২৯-০৩-২০২৪

শোকর প্রকাশ/রব খালিকের
অশেষ রাহমাত/সব মালিকের
করেন তিনি/পুত্র দান একজন।

ফারহান মাহমুদ/তারিফ নামে
তার জীবন বউক/সফলকামে
রব খালিকের/হয় যেনো নেকজন।

হয় যেনো সে/নামী আলিম
খোদার কাছে/হউক সে হালিম
হয় যেনো সে সঠিক লোক মুত্তাকী

আমার দোয়া/থাকবে খুদা
তার হতে ত্যাগ/না চাই জুদা
তার তরে হাত হউক ছেলে খুব যাকী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১১-০৭-২০১৯ ২০:৪৪ মিঃ

Nice