অণুকাব্য ২
- হোসাইন মুহম্মদ কবির ১৮-০৪-২০২৪

অপলক দৃষ্টিতে দেখছি তোমায়
যদিও আকাশ ছিলোনা ফর্শা,
এক মুহূর্তে হৃদয় ছুঁয়ে দিলে
উষ্ণ ক্ষণে এলে তুমি বর্ষা।
- হোসাইন মুহম্মদ কবির।
১৩/০৭/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।