কত্তো ভালোবাসি
- ফয়েজ উল্লাহ রবি ২৩-০৪-২০২৪

হাজার দুঃখে মনের সুখে বাজায় যে ঐ বাঁশি
জানো সখি তারে আমি কত্তো ভালোবাসি ।
'জয় করে সে মনের দুঃখ
সুখে থাকাই ভাবে মুখ্য',
তাঁর জীবনেই সুখের ছোঁয়া থাকে কাছাকাছি ।

১৬ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।