দীর্ঘ রাত
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

রাত যদি না ফুরায় কভু সকাল না হয় আর
অন্ধকারেই ডুবে যাবে থাকবে শুধু আঁধার ।
"বলবে লোকে কেমনে হলো
দিন কি তবে ফুরায় গেলো",
খুঁজবে তখন আপন হিসেব; বলো দোষ দেবে কার ।

১৬ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।