বাস্তবতা
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

এই জীবনের কথা গুলো লাগে বড়ই তিতা
বাস্তবতায় বসত যখন লাগেনা কিছুই মিঠা ।
"চোখে পানি বুকে আগুন
জল দেয় না কেউ বাড়ায় দ্বিগুণ"
কঠিন-কঠোর মানুষ গুলো হয়না যে কেউ মিতা ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।