শু রু...
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

ক্ষুদ্র থেকেই বৃহৎ তৈরি বিন্দু থেকেই সিন্ধু
সব কিছু হয় সহজ-সরল শত্রু যখন বন্ধু ।
প্রেম দিয়ে সব জয় করা যায়
আঁধার শেষে আলো যে পায়,
ছলনা-তে কোমল মানুষ হয়ে কঠিন কন্দু ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।