জীবনের মর্ম
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

যেই জীবনে নেই দুঃখ যার সেই থাকে না সুখে
কান্না ছাড়া চোখের পানি জমা থাকে বুকে ।
"জীবন যে এক খোলা খাতা
একটু জলেই ভিজে পাতা"
কেউ বুঝে না স্বাদ জীবনের না থাকলে সে দুঃখে ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।