ভালোর পথে............
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

ভাবনা যখন ভালোর দিকে মন্দ টানে কোন প্রাণে
ভালোর কথায় আলো আনে, ছড়ায় যে সুর সেই গানে ।
"রয় না টিকে কালো বেশি
হারায় যে সেই শক্তি পেশি"
'আসলে আলো পালায় কালো' ভেসে যায় জলের বানে ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।