সুখের খোঁজে...
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ভালো-মন্দ দুই মিলেই এই মানব জীবন ধন্য
কার মনে কি রাখা থাকে আবার কারো জন্য ।
"কেউ খুঁজে পায় সুখের দেখা
কারো থাকে দুঃখের রেখা"
পাগল হয়ে ঘুরে বেড়ায় সুখের লাগি হন্য ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।