মানবতার দুঃখে...
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

মানবতার কথা যে আজ - বলে সবাই মুখে
কাজের বেলায় ফাঁকি মারে লজ্জা যে নেই চোখে ।
"নিজের মাঝেই ডুবেই মানুষ
হারাইছে সেই ক'বেই যে হুঁশ"
এখন শুধু বাণীতেই রয় "মানবতা দুঃখে" ।

১০ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।