মান-হুঁশ
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

দোষ যদি না থাকে মানুষ হয়না যে সে মানুষ
দোষ করেনা শয়তান শুধু আমরা যে হারাই হুঁশ ।
"আরো যে চাই বেশি করে
বিশ্ব তুলি আপন ঘরে"
লোভের মোহে আপন ভুলে যাই হয়ে যাই বেহুঁশ ।

১১ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।