জা গো...
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যারে ভালোবাস তুমি তার সাথে অভিমান
রাগ ভেঙ্গে জাগো ভুলগুলো সব ভাসুক আসুক বান ।
"শুধরে নিয়ে জীবন ধারা
হাসুক মানুষ সুখের পাড়া",
উঠোক জেগে স্বপ্ন ভেঙ্গে সুখে সাজুক পরান ।

১৯ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।