মানব জীবন
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

সব ভুলে যায় মানুষ জীবন দুঃখ কভু ভুলে না
সুখের দিনে ভুলে গেলে 'সুখ তো আর থাকে না' ।
"জপতে হবে মনে-মনে
দেখেনা তা জনে-জনে",
থাকে না বেশি দিন বাড়েনা ঋণ; দুঃখ কল্পনা ।

২২ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।