প্রেমের শক্তি
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

ভালো লাগায় ভালোবাসার হয় যে এমন সৃষ্টি
বিনা মেঘে প্রেমের বানে হয় যে অঝোর বৃষ্টি ।
"পাথর বুকে পুষ্প ফোটে
মরুদ্যানে সবুজ জোটে"
প্রেমের শক্তি বাড়ায় ভক্তি কাড়ে সকল দৃষ্টি ।

১৭ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।