আমিই সব...
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

আমার বলা কথারা সব করবে শুধুই শাসন
আমিই রাজা মহান মানুষ সব আমারই আসন ।
'বললে আমিই উঠবে সূর্য
আমার কথায় বাজবে তূর্য',
এতো কিছুর পরেও আমার' মন্দই কাটে যে সন ।

১৭ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।