অন্য কারো সুখ
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

যার কাছে তার কথাই শুধু লাগে যেনো ভালো
অন্যের কথা যদিও তা' সত্য; তবু কালো ।
'নিজকে নিয়েই ডুবে মানুষ
ঠিক-বেঠিক হারায় যে হুঁশ',
বুক পেতে সেই নেয় না যে সুখ' অন্য কারো আলো ।

১৭ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।