ব হু রূ প...
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

জীবন যে তাঁর সাজে সুখে যদি না পায় ভয়
দুঃখ এলে বুকে তুলে - করে দুঃখের ক্ষয় ।
'কান্না-হাসি জীবনের দিক
ও মানুষ; হয় না যে সব ঠিক',
সাদা-কালো মিলেই ভুবন' সব তো সাদা নয় ।

১৭ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।