সোজাসুজি
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

মনে কথা বলবে যখন সোজাসুজি বলো
সুখের জীবন চাইলে পেতে সরল পথে চলো ।
"শান্তি যে নেই আঁকাবাঁকা
যতোই করো কা কা-কা কা"
শান্ত জীবন শান্তি আনে আগুণ নেভে জলো ।

২২ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।