প্রেমের জলে ডুবে
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

যার বুকে প্রেম ডুবে থাকে অন্তরে সুখের চাবি
ভালোবেসে সুখের প্রসাদ গড়তে তুলে দাবী ।
"সকাল-বিকাল প্রেম সাগরে
মজে প্রিয়ার বুকের ঘরে"
যদি না থাকতো পিরিত কেমন হতো তা ভাবী ।

২২ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।