প্রেমে মজে থাকে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যে প্রেমে মন মজে থাকে ডুবে প্রিয়র বুকে
অন্ধ করে বন্ধ দোয়ার সুখের দিনে শোকে ।
"দেখেনা সে ভালো-মন্দ, সাদা-কালো
মন বলে যা ভাবে তাকেই শুধুই আলো",
কান্না চোখে অশ্রু বুকে কেমনে হাসে দুখে ।

২২ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।