আঁধার খুঁজে...
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ডুবে সবাই ঘোর আঁধারে মিছেই আলো খোঁজে
ঊষার আগে ঘুমের পরে সকাল কি আর বুঝে ?
"জীবনে যার শুধুই আঁধার
বন্ধ যে তার মনের দুয়ার"
পাবে না সে সুখের দেখা যদি না চাও নিজে ।

মঙ্গলবার
০১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।