ধর্ম মানেই ভন্ডামি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হেযবুত তওহীদ, হেফাযত,জামাতি,মুসলীম লীগ,তরিকত, যত আছে ইসলামিক রাজনৈতিক দল সবাই ভন্ড,
তারা ধর্ম কে ব্যবসা করে
ঠিক করে তাদের মানদন্ড।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।