ইস্ লাগছে না ভালো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ইস্ লাগছে না ভালো
নারীর ভোদার গন্ধে মন ঝলসালো,
ইস্ নারীর ভোদায় কবে করবো কিস্
ইস এই বুঝি নারী কে চোদার সময় হলো মিস....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।