অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মন খারাপের দেশে আছি
মনটা নেই সুস্থ,
তোমার ভালবাসা ক্ষয়ে
আমি প্রেমিক আজ দুস্থ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।