নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

সুন্দরী তোর দুগ্ধ পাহাড় রসে টস টস
তা দেখে আমার মন হয়েছে তোর প্রতি বশ
পারলে তোর দুগ্ধ পাহাড়ের জল খেতে দিয়ে
আমার মন কে করে দে ভর্তা- সস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।