একটু দাঁড়াও
- এস.এম. আরিফ - অণুকাব্য ২০-০৫-২০২৪

নিশিপদ্ম আর নয় বর্ষাস্নাত সন্ধ্যে
আর দেবো না কাঁদা মাটির ঘ্রাণ
ভালোবাসার ভাস্কর্যে লাগাবো না বৃষ্টি।
তোমার জন্য শরতের শাদা মেঘ
আর রৌদ্রজ্জল একটি দিন
ডাক পিয়ন দিয়ে যাবে নীলখামে
এইতো বাকি আর ক'টিদিন;
একটু দাঁড়াও!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।