দেখে যাও
- এস.এম. আরিফ ২০-০৫-২০২৪

ঝলসে যাওয়া চোখে নির্মল সৌন্দর্য কি উপভোগ্য?
উপঢৌকনে রূপকথা থরে থরে
ফলশ্রুতি;
নিষ্পাপ হৃদয় পোড়া কয়লায় মাজা হাঁসি ।
অতীত আলোয় উদ্ভাসিত শ্যাম মুখ
পড়ে নাও, বুঝে নাও আরেকবার
এ তোমার শেষ সুযোগ।

(২২-০৫-১৯; রাত ২.৫৪)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।