এসো দুরন্তিকা
- এস.এম. আরিফ ২০-০৫-২০২৪

বিলম্ব করো না নিলিমা লুকিয়ে দূরন্তেপানে বিভীষিকা
চলে এসো দুরন্তিকা
হাতে হাতে তোমার আচঁলে বিভীষিকা
মুছবো ;
বিলম্ব করো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।