ফিরে দেখার গান
- সেনাপতি আকাশ - আমার সব ভাবনা ২৫-০৪-২০২৪

আজি উর্ধ্বনীড়ে,আসব ফিরে,তোমার প্রেমের দাওয়াতে।
পাখির কান্নায়,পাবে আমায়,পাবে শোকের শত অশ্রুতে।
আজি স্বপ্নময়ীর গানে,চেয়ে আবারো তোমার পানে,আবারো খুজে বেড়াব তোমায়।
তারাদের নীড়ে,সূর্যকেও ছেড়ে,হারাব তোমার ভাবনায় পুনরায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।