প্রেম তোমার কথা ভেবে
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ১৯-০৩-২০২৪

সেকালে,
তোমার পিছনে ছুটেছিলাম হয়ে উন্মাদ, প্রেমের ফাস পরে গলে।
প্রেমের সকল ব্যাথা যেথা,স্বপ্নে ভাসে স্বপ্নময়ীর কথা,কবে হবো প্রেমের শ্রোতা,মরবো আমি প্রেম-গরলে।
সেদিন,
তোমি থাকবে শঙ্কধ্বনির নীড়ে,আমি থাকব তোমার বিহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৬-২০২০ ২০:৩৮ মিঃ

সুন্দর কথামালা

SHAKEEL
১৯-০৬-২০২০ ১৭:০০ মিঃ

চমৎকার কবিতা লিখেছো, প্রিয়!