ম ম র উ দ ন
- শাকিল আহমেদ জয় ২৩-০৪-২০২৪

ও র এ ম ন স ব প ন ব উ ন ন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SENAPOTI
২৯-০৭-২০১৯ ১৮:২০ মিঃ

Kobita kundin likba vai

SENAPOTI
২৩-০৭-২০১৯ ১৫:৪২ মিঃ

Durrr