প্রেম বিলাসী
- শাকিল আহমেদ জয় - --জীবনের ইতিকথা ২৫-০৪-২০২৪

আমার ভালোবাসা এখন শুরু
কখনো শুরু থেকেই শেষ-
আবার শেষ হতেই শুরু।
আমি ভালোবাসি বার বার
শেষ হয় শত বার।

আমি যাকে ভালোবাসি
সে কভূ আসেনি ফিরে,
আমি অপেক্ষার অধীরে বসে থাকি
ব্রীজের ওপর পিয়াইন নদীর তীরে।

ভালোবাসার সদ্য কবি আমি
না ফুটতেই ফুল,
কেন ঝরে যায় বার বার
আমার প্রেমের মুকুল,

আমি যাকে ভালোবাসি, সে'কি ফুল,
তাইতো তাকে ভালোবেসে
বার বার আমিও করি ভুল॥

১১ ভাদ্র, ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SENAPOTI
২৩-০৭-২০১৯ ১৫:৪০ মিঃ

H d