খোলা চিঠি
- বিচিত্র কুমার ১৯-০৪-২০২৪

প্রথম বসন্তে পাঠিয়েছিলাম রঙিন খামে চিঠি
শেষ বসন্তেও পাইনি তোমার উওর,
সেখানে লেখা ছিলো আমার প্রেমের একাংশ
তোমাকে ভালোবাসার কিছু মুক্তাঅক্ষর। 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।